Pages

Wednesday, February 15, 2012

ঘর সাজাবে ক্রিয়েশন

ঘর সাজাবে ক্রিয়েশন


প্রতিটি  মানুষের প্রিয় স্থান হচ্ছে তার আপন আধার। আর এই প্রিয় স্থানটি সাজাতে আমরা এতটুকু দ্বিধাবোধ করি না মাথার ঘামটুকু পায়ে ফেলতে। হাজার হলেও শখের জিনিস। আর কথায় আছে, শখের তোলা আশি টাকা। দরকার হলে পৃথিবীটা একবার পাক দিয়ে আসব, তবু প্রিয় স্থানটি যেন তার সঠিক রূপটি পায়। একটি বাসা তৈরির পরপরই আমাদের চিন্তা থাকে কী ধরনের আসবাব দিয়ে সেটা সাজানো যায়। বাজারেও রয়েছে রট আয়রন, পারটেক্স, কাঠের বিভিন্ন জুতসই আসবাব। তবু মানুষ চায় ভিন্নতা। ভিন্নতার মাঝ দিয়ে সৌন্দর্য আবিষ্কার করতে পছন্দ করে সবাই। ‘ক্রিয়েশন’ এনে দিয়েছে দেশি কাঁচামালের তৈরি উন্নত আসবাব ও ঘরসাজানি সামগ্রী।
কী ধরনের আসবাব : খাট, চেয়ার-টেবিল, ফ্লোর চেয়ার, মোড়া, লাইট সেট, সোফাসেট, ফটোফেদ্ধম, পেনহোল্ডার, হ্যাঙ্গিং মিরর, ম্যাগাজিন বাস্কেট, টিস্যুবক্স, ট্রে, শো-পিস ইত্যাদি তৈরি করে থাকে ক্রিয়েশন .
ক্রিয়েশন কর্তৃপক্ষ জানায়, আমাদের ব্যবহৃত এবং অব্যবহৃত বস্তু-দ্রব্যের সংমিশ্রণে তৈরি করা হয় পণ্যসামগ্রী। কাঠ, বাঁশ, বেত, মাদুর, চাটাই, কড়ই গাছের খোসা, কলা গাছের খোসা, কচুরিপানা, মাটি, হ্যান্ডমেড পেপার প্রভৃতি হচ্ছে তাদের মূল উপাদান।
দরদাম : ডাবল খাট ১৮ হাজার টাকা, চেয়ার-টেবিল ২ হাজার ৮০০ টাকা, সিঙ্গেল চেয়ার বা টেবিল নিলে তা পড়বে ১ হাজার ৪০০ টাকা, ম্যাগাজিন বাস্কেট ৩০০ টাকা, ল্যাম্প (যা হ্যান্ডমেড পেপার দিয়ে তৈরি) ৬০০-১২০০ টাকা, ছোটটা পড়বে ২০০-২৫০ টাকা, বাঁশের ল্যাম্প ২০০ টাকা, বড়গুলো ১২০০-১৫০০ টাকা, কচুরিপানা দিয়ে তৈরি টিস্যুবক্স ৩৫০ টাকা এবং হ্যান্ডমেড পেপারের নোটবুক ১০০-২৪০ টাকা। মাটির শো-পিস ৩০-৭০০ টাকা পর্যন্ত। মাটির ফেদ্ধমের মিরর ২৫০ এবং কাঠের ফেদ্ধমের মিরর পড়বে ৫০০ টাকা।
সবকিছুর দাম নির্ভর করবে ডিজাইন, আকার ও আকৃতির ওপর। তারা অর্ডারও নিয়ে থাকে। ক্রিয়েশন -এর আসবাবগুলো যেমন আকর্ষণীয় তেমনি টেকসই। বিগত ১৫/১৬ বছর থেকে তারা জনগণের কাছে পৌঁছে দিচ্ছে তাদের পণ্যসেবা। ঠিকানা : লেভেল-৬, ব্লক-এ, দোকান-৬৩,বসুন্ব্দরা সিটি। ইসল্টার্ন প্লাজায় রয়েছে ক্রিয়েশন -এর আরও একটি শাখা।

No comments:

Post a Comment